1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অর্থ আত্মসাৎ : ইয়াসিনসহ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

  • আপডেট টাইম : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : জাহাজ নির্মাণকারী প্রতিষ্ঠান এফএমসি ডকইয়ার্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইয়াসিন চৌধুরীর ১ হাজার ২৪৩ কোটি ৫৩ লাখ টাকা আত্মসাৎ ও পাচারের ঘটনার বিষয়ে জানতে চেয়েছেন হাইকোর্ট।
আগামী ৯ মার্চের মধ্যে এ বিষয়ে বিএফআইইউ, সিআইডি, দুদকসহ সংশ্লিষ্টদের তদন্ত করে ব্যবস্থা গ্রহণ ও প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের ব্যর্থতা কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। বিএফআইইউ, সিআইডি, দুদককে আগামী দুই সপ্তাহের মধ্যে বলা হয়েছে রুলের জবাব দিতে।
আজ রোববার (৮ জানুয়ারি) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে এ আদেশ দেন।
আদালতে দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. খুরশীদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল আন্না খানম কলি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..